1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইতিহাসের পাতায় নাম লিখলাম: ফেরদৌস

  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১১০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুর ১টা ৪৫ মিনিটে টিকিট কেটে ট্রেনে করে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের ভাঙ্গা রেলস্টেশনে পৌঁছান। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ভাঙ্গায় যান বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ।

ফেরদৌস দুপুরে সোশ্যাল মিডিয়া ফেসবুকে ট্রেনে করে পদ্মা পাড়ি দেয়ার কয়েকটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে তিনি লেখেন, ‘আজ ইতিহাসের পাতায় নাম লিখলাম। আলহামদলিল্লাহ। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।’

এদিন দুপুর পৌনে ১টার দিকে ট্রেনে করে পদ্মা সেতু পাড়ি দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা অংশের উদ্বোধন অনুষ্ঠানে মাওয়া রেল স্টেশন প্রাঙ্গণ থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রী সকাল ১০টা ১০ মিনিটে সড়ক পথে গণভবন থেকে মাওয়ার উদ্দেশে বের হয়ে বেলা ১১টার দিকে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তের উদ্বোধনী অনুষ্ঠানে পৌঁছান। তার সঙ্গে রয়েছেন ছোটবোন শেখ রেহানা।

পদ্মা সেতু হয়ে রেলপথের উদ্বোধনের মধ্য দিয়ে নতুন এক রেলযুগে প্রবেশ করল দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল। এতে রাজধানী ঢাকার সঙ্গে খুলনার দূরত্ব কমল ২১২ কিলোমিটার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..